ব্রেকিং নিউজঃ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই-ফজলে করিম এমপি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই-ফজলে করিম এমপি
bodybanner 00

 

অামির হামজা রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি।।

দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই। বর্তমান শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি দেশকে নিম্ন মধ্যবিত্ত দেশ হিসেবে বিশ্বের দরবারে পরিচিত করেছেন। আর এই উন্নয়ন আরো দ্বিগুণ করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে আবারো বিজয়ী করতে হবে। তিনি গতকাল শুক্রবার (৫ অক্টোবর) বিকালে রমজান আলী চৌধুরী হাট প্রাঙ্গণে রাউজান ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে নির্বাচনী প্রচারণা ও মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের সম্মান বাড়িয়েছেন।আজ সবখানে মায়ের নাম প্রয়োজন হচ্ছে। স্কুল, কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয়সহ সবখানে আমাদের মায়ের নাম লাগছে। একসময় কোথাও মায়ের নাম দরকার হতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ আপনারা সব জায়গায় মাথা উঁচু করে কথা বলতে পারছেন।

রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিএম জসিম উদ্দিন হিরুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী দিলুয়ারা ইউচুপ, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খাঁন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক রুবিনা ইয়াসমিন রুজি, আলহাজ্ব মোহাম্মদ আলী, মুসলেহ উদ্দিন মুহাম্মদ বদরুল,  আলহাজ্ব নুরুল আমিন।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সারজু মো. নাছের, মো.শওকত হোসাইন, নাছির উদ্দিন,  আকতার হোসেন ভুলু, মোজাম্মেল, জিল্লুর রহমান মাসুদ, ইসহাক ইসলাম, জহির উদ্দিন, প্রবেশ বড়ুয়া, ফোরকান, প্রভাত পাল, মো. এখতেয়ার, লাকী চৌধুরী, লিটন, সাইফুদ্দিন, রত্না চক্রবর্তী, পিলু, রাশেদ, ইকবাল, মনির, সুমনসহ অনেকে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00