আশুলিয়ায় বিদেশী পিস্তলসহ ব্যবসায়ী গ্রেফতার

আশুলিয়ায় বিদেশী পিস্তলসহ ব্যবসায়ী গ্রেফতার
bodybanner 00

আশুলিয়ার কাঠগড়া থেকে বিদেশী অস্ত্র বিক্রির সময় তুহিন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ওই যুবকের কাছ থেকে ছয়টি গুলিভর্তি জার্মানির তৈরি একটি রিভলবার ও একটি দেশি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়।

 

শুক্রবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সাভার মডেল থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমানের নির্দেশনায় ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ও পরিদর্শক আবুল বাশারকে সাথে নিয়ে অভিযান চালানো হয়। এসময় তুহিনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।

তুহিনকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার সাথে জড়িত অন্যসদস্যদের গ্রেফতার ও অস্ত্রের উৎসের অনুসন্ধান চলছে বলে জানান খোরশেদ আলম। এ ঘটনায় গ্রেফতারকৃত যুবক তুহিন ও উজ্জল নামের আরেক যুবককে আসামী করে আশুলিয়া থানার এস আই জামিনুর রহমান বাদী হয়ে একটি মামলা (নং৭) দায়ের করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরণ আইনে একটি মামলা দায়েরের পর ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00