ব্রেকিং নিউজঃ

আমাকে ভোট দিলে উন্নয়ন অব্যাহত থাকবে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

আমাকে ভোট দিলে উন্নয়ন অব্যাহত থাকবে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি
bodybanner 00

আগামী নির্বাচনে আপনাদের ভোটে আমি আবার পাস করলে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। অসমাপ্ত কাজগুলো শেষ করা যাবে। অবহেলিত এলাকার চিত্র পাল্টে যাবে। বিগত ৪৭ বছরে যা হয়নি, আশা করি আর একবার সবার সহযোগিতা ও সমর্থন পেলে সেই দুঃখ-কষ্ট মোচন হবে, ইনশাআল্লাহ।

রোববার ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নের ছত্রপুর মাদ্রাসা মাঠে জাতীয় পার্টি আয়োজিত যোগদান অনুষ্ঠান ও কর্মিসভায় সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা-১ আসনের এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা জানেন- এই রাজনৈতিক হিংসা ও অস্থিতিশীল পরিবেশ কঠোর হাতে নিয়ন্ত্রণ করতে না পারলে উন্নয়নের ধারা বাধাগ্রস্ত হবে। চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সামাজিক সন্ত্রাস ঐক্যবদ্ধভাবে সমূলে উৎপাটন করতে হবে।

সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, দোহার ও নবাবগঞ্জের অধিকাংশ মানুষ কৃষিকাজে জড়িত। কৃষকরা কৃষিপণ্য বিক্রি করে যাতে উপযুক্ত মূল্য পান, তার জন্য আমি গ্রামীণ সড়কগুলোর উন্নয়ন ও পাকা করতে সার্বিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনারা জানেন, আমাদের এ অঞ্চলের বড় সমস্যা নদীভাঙন। নদীভাঙন রোধে আমি জাতীয় সংসদে আলোচনার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহণের ব্যবস্থা করেছি। ভাঙনরোধে ২১৭ কোটি টাকার প্রকল্প পাস করিয়েছি। যাতে আপনারা ও আগামী প্রজন্ম নিরাপদে এ এলাকায় বসবাস করতে পারেন।

আপনাদের সচেতন থাকতে হবে। নির্বাচন যত ঘনিয়ে আসছে এক শ্রেণীর কথিত রাজনীতিবিদ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। নেতাকর্মীদের জনগণের পাশে দাঁড়াতে হবে। সংগঠনের জন্য কাজ করতে হবে।

দোহার ও নবাবগঞ্জের ব্রিজ, সড়কসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসুন এক সঙ্গে কাজ করি। তবেই আমরা দোহার ও নবাবগঞ্জকে একটি আধুনিক অঞ্চলে পরিণত করতে পারব।

অনুষ্ঠানে বারুয়াখালী ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা রজ্জব আলী মোল্লা ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। এ সময় সালমা ইসলাম এমপি তাকে সবার কাছে পরিচয় করিয়ে দিয়ে আগামী নির্বাচনে দলের প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান।

জাতীয় পার্টি নেতা আতাহার আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, নয়নশ্রী ইউপি চেয়ারম্যান রিপন মোল্লা, একেএম আবদুল হালিম, এমএ মজিদ, এসএম উসমানী হিন্টু, সাহিদুল হক খান, নারী নেত্রী রেশমী হোসেন আজাদ, তাজনিনা আহমেদ, জিনিয়া আফরিন, জাতীয় পার্টির নেতা সোলেমান মেম্বার, ওয়াসিম আহমেদ, শাহাদৎ হোসেন, আবদুস ছালাম মোল্লা, হান্নান মিয়া, অমল দাস, মালেক মোল্লা, যুব সংহতির নেতা বোরহান হোসেন, এমএ সেলিম, ফয়সাল হোসেন, ছাত্রসমাজের ইফতিয়াজ মাছুদ, খলিল দেওয়ান, মিজানুর রহমান, সাগর মণ্ডল, পনির মণ্ডল সুভ্র তালুকদার। এ ছাড়া দোহার উপজেলা জাতীয় পার্টির নেতা ডা. আলাউদ্দিন আল আজাদ, আবদুল আলিম, মশিউর রহমান, লোকমান হোসেন, শহিদুল ইসলাম, মো. বাবুল হোসেন, মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। একই দিন উপজেলার বক্সনগরে স্বেচ্ছাসেবক পার্টির নেতা ফয়সাল ও সেলিমের নেতৃত্বে শতাধিক যুবক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জাতীয় পার্টিতে যোগদান করে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00