‘আমরা অনেক বড় স্বপ্ন দেখছি’

‘আমরা অনেক বড় স্বপ্ন দেখছি’
bodybanner 00

‘তোমাকে নিজের উপর আস্থা রাখতে হবে, স্বপ্ন দেখতে হবে। তুমি বলতে পারো আমি একজন ব্রাজিলিয়ান আমি স্বপ্ন দেখতেই পারি।’ রাশিয়া যাওয়ার আগে বিশ্বকাপ নিয়ে নিজেদের স্বপ্নের কথা বলে গেছেন নেইমার। তারা বিশ্বকাপ জিততে চাই এবং বিশ্বকাপ শিরোপা উচিয়ে ধরার জন্য অনেক অনেক স্বপ্ন দেখছে বলেও জানান।

এছাড়া ব্রাজিল স্ট্রাইকার এবং প্রীতি ম্যাচে অধিনায়কের আর্মব্যান্ড পরা গ্যাব্রিয়েল জেসুস জানিয়েছেন, বিশ্বকাপ খেলার জন্য তিতের দল প্রস্তুত। আর ব্রাজিল আক্রমণের আরেক তারকা কৌতিনহো বলেন, অস্ট্রিয়ার বিপক্ষে বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচ হওয়ায় এটা তাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল।

ব্রাজিল বিশ্বকাপ মাতানোর আগে ইংল্যান্ডের টটেনহ্যামে ব্রাজিল ১০ দিন কাঁটিয়েছে। এরপর গেছে অস্ট্রিয়ায়। সেখান থেকে নেইমারদের বহরটা যাবে রাশিয়ায়। নেইমার বিশ্বকাপ জেতার স্বপ্ন দেখছে বলে অস্ট্রিয়ার বিপক্ষে জয়ের পর সাংবাদিকদের জানান। তিনি জানান, ব্রাজিলিয়ান বলে তিনি বিশ্বকাপ জেতার স্বপ্ন দেখছেন। তাদের স্বপ্ন অনেক অনেক বেশি।

ব্রাজিল স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস বলেন, ‘অস্ট্রিয়া দারুণ এক দল এবং তাদের বিপক্ষে জয় পাওয়া সহজ ছিল না। আমরা তাদের দল বুঝে খেলেছি এবং দারুণ একটি ম্যাচ খেলেছি। বিশ্বকাপের আগে ভালো অবস্থানে যাওয়ার জন্য আমাদের ম্যাচগুলো খুব গুরুত্বপূর্ণ ছিল।’

বিশ্বকাপের আগের ম্যাচগুলো ব্রাজিলকে আত্মবিশ্বাস দিয়েছে বলে জানান বার্সেলোনা ফরোয়ার্ড কৌতিনহো। তিনি বলেন, ‘বিশ্বকাপের আগে আমাদের সবগুলো ম্যাচই গুরুত্বপূর্ণ ছিল। বিশ্বকাপের প্রস্তুতির জন্য এটাই আমাদের শেষ ম্যাচ ছিল। আমরা ম্যাচটাতে জয় প্রত্যাশা করেছিলাম। আমরা খুব ভালো খেলেছি। বিশ্বকাপের আগে এই ম্যাচ আমাদের দারুণ আত্মবিশ্বাস দিয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00