brandbazaar globaire air conditioner

আইপিএল সম্প্রচার হবে কয়টি দেশে?

আইপিএল সম্প্রচার হবে কয়টি দেশে?
epsoon tv 1

অপেক্ষা আর মাত্র কয়েকটা দিন। তারপরই পর্দা উঠবে ১৩তম আইপিএল আসরের। তবে এবারই প্রথমবারের মতো ভিন্নভাবে আয়োজন হতে যাচ্ছে আইপিএল। কারণ করোনাভাইরাস সংক্রমণের শঙ্কা থাকায় দর্শকশূন্য মাঠে খেলবেন ক্রিকেটাররা।

মাঠে বসে চার ছক্কার ফুলঝুরি দেখার সুযোগ নেই। তবে টিভি পর্দায় ঠিকই ম্যাচ উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। এবারের আইপিএল টুর্নামেন্ট বিশ্বের ১২০টি দেশে সরাসরি সম্প্রচার করা হবে বলে জানা গেছে। তবে পাকিস্তানে আইপিএল সম্প্রচার হবে না বলে জানা গেছে।

উপমহাদেশের দেশগুলোর মধ্যে বাংলাদেশ, ভারত এবং আফগানিস্তানে আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস। ইংল্যান্ডে টুর্নামেন্টটি দেখার জন্য দর্শকদের চোখ রাখতে হবে স্কাই স্পোর্টসের পর্দায়।

যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে আইপিএলের ম্যাচ সম্প্রচার করার দায়িত্বে থাকবে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর অ্যামেরিকার দেশগুলোর বাসিন্দারাও টিভিতে দেখতে পারবেন আইপিএল। এই দেশগুলোর দর্শকদের জন্য খেলা সম্প্রচার করা হবে ইয়ুপ টিভিতে।

ভারতে করোনা পরিস্থিতির ভয়াবহতার কারণে এবারের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। এরই মধ্যে টুর্নামেন্ট আয়োজনের সব প্রস্তুতি নিয়ে ফেলেছে আরব আমিরাত কর্তৃপক্ষ।

১৯ সেপ্টেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

epsoon tv 1

Related posts

body banner camera