ব্রেকিং নিউজঃ

অসম প্রেম ও বিয়ের গল্পে শ্রীলেখা!

অসম প্রেম ও বিয়ের গল্পে শ্রীলেখা!
bodybanner 00

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলা কমেডি শো মীরাক্কেল এর বিচারক হিসেবে তিনি বেশ জনপ্রিয়। ৪৬ বছর বয়সে এসেও রুপালি পর্দায় রীতিমতো ঝড় তুলছেন এ অভিনেত্রী।সম্প্রতি সব্যসাচী ভৌমিক পরিচালিত শর্ট ফিল্ম ‘লকড’ এ তিনি অভিনয় করেছেন।

ছাত্রলীগের নতুন কমিটির প্রতিবাদে বিক্ষোভ : সা.সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

‘লকড’ এর গল্পে দেখা যাবে, বিবাহবার্ষিকীর দিন সকালে স্বামী-স্ত্রী আবিষ্কার করেন, তারা ঘরের ভিতর লকড হয়ে পড়েছেন। অনেক চেষ্টা সত্ত্বেও বাইরে বের হতে পারছেন না। ধৈর্য হারিয়ে একটা সময়ের পর তারা দুজন একে অন্যকে দোষারোপ করতে শুরু করেন। বয়সের অসম প্রেম ও সেই দাম্পত্যের দাঁত-নখগুলো ধীরে ধীরে বেরিয়ে আসে। বিবাহবার্ষিকীর সকালের মানেটা ক্রমশই পাল্টে যেতে থাকে।

প্রায় ২০ মিনিটের এই ছবিতে মাত্র দুটি চরিত্র। একজন শ্রীলেখা মিত্র এবং তার অল্প বয়সী স্বামীর চরিত্রে রয়েছেন শঙ্খদীপ রায়।

ছবিটি নিয়ে বেশ আশাবাদী শ্রীলেখা। তিনি বলেন, ‘স্ক্রিপ্ট পড়েই ছবিটা নিয়ে আগ্রহী হয়ে পড়েছিলাম। অনেক ক্ষেত্রে বিয়ের আড়ালেও কিছু ভণ্ডামি লুকিয়ে থাকে, এই ছবি সেগুলোর সামনে একটা আয়না তুলে ধরবে। গল্পটা পছন্দ হতেই তাই রাজি হয়ে যাই।’

ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি নাগাদ ‘লকড’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ইউটিউবে বা অন্য কোনও চ্যানেলে মুক্তির আগে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিকে বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানোর পরিকল্পনা করেছেন পরিচালক সব্যসাচী ভৌমিক। এ বছরের শেষের দিকে ‘লকড’ মুক্তি পাবে বলেও তিনি জানান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00